ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তার ওপর রেগে আগুন লিওনেল মেসি

যেকোনো অনুষ্ঠানে লিওনেল মেসিকে নিয়ে কথা বলছেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা। গত বছর মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যাওয়ার পর সুযোগ পেলেই যা খুশি বলছেন তিনি। আর তাতেই রেগে আগুন মেসি।


হুয়ান লাপোর্তা জানিয়ে দেন, সুযোগ পেলেই মেসি চলে আসবে বার্সায়। এমনকি একই সঙ্গে এ অভিযোগও সব সময় করে থাকেন, পিএসজি থেকে যে পারিশ্রমিক দেয়া হয়েছে সেটার কারণেই মেসি বার্সেলোনা ছেড়ে যান। অর্থাৎ টাকার কারণেই মেসি বার্সা ছেড়েছে!


চলতি সপ্তাহেই মেসিকে নিয়ে আবারও মন্তব্য করেন লাপোর্তা। বলেন, খুব শিগগিরই বার্সেলোনায় ফিরে আসতে চান মেসি এবং সেই ফিরে আসাটা হবে ফ্রি।


বার্সা প্রেসিডেন্টের প্রায় প্রতিদিন বলা এ ধরনের কথা শুনতে শুনতে মেসি এখন রীতিমত ক্লান্ত। বেশ কয়েকটি সাক্ষাৎকারে মিডিয়ার কাছে এই আর্জেন্টাইন তারকা বলেছেন যে, সব সময়ই তিনি বার্সেলোনা ক্লাবকে খুব সম্মানের চোখে দেখেন এবং লাপোর্তাকেও। তবে সর্বশেষ একটি সাক্ষাৎকারে, লাপোর্তার এই ধরনের কথা-বার্তাকে যে পছন্দ করেন না, সে ব্যাপারে মেসি বার্সা সভাপতিকে সতর্কও করে দিয়েছেন।


এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমাকে কেউ ফ্রি খেলার জন্য বলেনি। কিন্তু একই সময়ে আমাকে নিয়ে প্রেসিডেন্টের (লাপোর্তা) বলা কথাগুলো শোভনীয় নয়। তারা আমাকে আঘাত করছেন। কারণ, আমি মনে করি, তার এসব বলার প্রয়োজন নেই। এটা এমন যে আপনার হাত থেকে বল কেড়ে নেয়ার মতো এবং এ ঘটনার জন্য কোনো দায়-দায়িত্ব স্বীকার না করা। এর ফলে মানুষ আমার সম্পর্কে সংশয়ে পড়ে যায়। যেটার জন্য আমি কখনোই প্রস্তুত নই।’

ads

Our Facebook Page